Nothing Phone 1 থেকে Nothing Launcher APK ডাউনলোড করুন

গত মাসে, Carl Pai তার প্রথম Nothing Phone 1 ঘোষণা করেছে। আপনি যদি আগে থেকেই না জানতেন, Nothing একটি নতুন প্রযুক্তি কোম্পানি যা Carl Pai দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল যখন তিনি OnePlus ত্যাগ করেছিলেন। বছরের দ্বারা কিছুই 1 এর প্রথম পণ্য নয়। এটি একটি অনন্যভাবে ডিজাইন করা সত্যিকারের ওয়্যারলেস ইয়ারবাড যা একটি আধা-স্বচ্ছ কেসে আবদ্ধ। পরবর্তী লাইনে রয়েছে Nothing OS, ফোন 1 এবং একেবারে নতুন লঞ্চার, যা এখন ডাউনলোডের জন্য উপলব্ধ৷

নাথিং ইভেন্ট 2022-এ, কার্ল পাই তার প্রথম নাথিং ফোন 1 প্রবর্তন করেছিলেন। যদিও ইভেন্টটি ফোনের একটি সিলুয়েট ইমেজ ছাড়া বেশি কিছু প্রকাশ করেনি, প্রতিষ্ঠাতা ফোনের জন্য তার কাস্টম নাথিং OS প্রদর্শন করেছিলেন। তিনি আরও বলেছিলেন যে 2022 সালের এপ্রিলে নাথিং লঞ্চার আসতে চলেছে।

আপনি এটি মিস করার ক্ষেত্রে সম্পূর্ণ কিছুই ইভেন্ট দেখুন. 21:30 এ ফোন এবং লঞ্চারে যান।

কিছুই লঞ্চার

আজ প্রথম নাথিং লঞ্চার বিটা অ্যাপের লঞ্চের দিন! সবচেয়ে গুরুত্বপূর্ণ, কার্ল পাই বলেছে যে লঞ্চারটি আসন্ন নাথিং ওএস প্রদর্শন করবে। তাই এখন ডাউনলোড করুন!

প্লে স্টোরের তালিকা অনুযায়ী,

Nothing Launcher (Beta) হল Nothing OS এর একটি বিটা প্রিভিউ। আমাদের আইকনিক ডিজাইন ল্যাঙ্গুয়েজের সাথে মিলিত Android-এর অভিজ্ঞতা নিন। অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে সর্বোচ্চ আইকন এবং সর্বোচ্চ ফোল্ডার, সেইসাথে বেসপোক আবহাওয়া এবং ঘড়ি উইজেট।

এটি আরও বলে যে লঞ্চারটি শুধুমাত্র Samsung S21 এবং S22 সিরিজ, Google Pixel 5 এবং Pixel 6 সিরিজের জন্য উপলব্ধ। OnePlus সমর্থন শীঘ্রই আসছে। আপনি নীচে থেকে সরাসরি লেটেস্ট নাথিং লঞ্চার APK ডাউনলোড করে সহজেই এটিকে বাইপাস করতে পারেন।

কিছুই নেই লঞ্চার স্ক্রিনশট চেকআউট করুন:

nothing launcher screenshot 3 minnothing launcher screenshot 1 minute

লঞ্চারটি পরিষ্কার দেখায় – স্টক পিক্সেল লঞ্চারের মতো। আপনি আইকন, ফোল্ডার এবং নতুন ঘড়ি এবং আবহাওয়ার উইজেটগুলিতে কিছু পরিবর্তন দেখতে পাবেন। আপাতত এই পর্যন্ত.

কিছুই লঞ্চার apk ডাউনলোড

যদিও এটি আরও বলে যে লঞ্চারটি শুধুমাত্র Samsung S21 এবং S22 সিরিজ, Google Pixel 5 এবং Pixel 6 সিরিজের জন্য উপলব্ধ। আপনি নিচের লেটেস্ট নাথিং লঞ্চার APK ডাউনলোড করে যেকোনো ফোনে ইন্সটল করতে পারেন।

কিছুই লঞ্চার প্লে স্টোর লিঙ্ক

apk ডাউনলোড করুন

  • কিছুই লঞ্চার apk ডাউনলোড

আমাদের টেলিগ্রাম চ্যানেলে যোগ দিন।

উৎস