অফিসের অফিসিয়াল অ্যাকাউন্ট আমাদের 10 ডিসেম্বরের জন্য কল করে

স্পটিফাই বা নতুন সুপারফ্যান পর্বের তালিকা বা পডকাস্ট?

মাইকেল স্কট, ভদ্রমহিলা এবং ভদ্রলোক

কথোপকথনে যোগ দিতে

অফিস এটি, এবং আমি ভুল হওয়ার ভয় ছাড়াই এটি বলি, আপনি বর্তমানে দেখতে পাচ্ছেন সেরা পরিস্থিতি কমেডি; অথবা অন্তত যারা একটি মিথ্যা প্রোগ্রামে রেকর্ড করা হয়েছে (যেমন ট্রেলার পার্ক বয়েজ হয় পার্ক এবং রিক্রিয়েশন ), যদি আপনি চান। একটি সিরিজ যা 2005 সালে এর সম্প্রচার শুরু হয়েছিল এবং 2013 সালে শেষ হয়েছিল, এছাড়াও একই নামের একই ব্রিটিশ প্রোগ্রাম থেকে আমেরিকান অভিযোজন ছিল রিকি গারভাইস দ্বারা অভিনীত, নির্মিত এবং পরিচালিত, যদিও এটি মূলকে ছাড়িয়ে যেতে বেশি সময় নেয়নি।

এর অনুরাগীর সংখ্যা লক্ষাধিক (যদিও একজন হতে হলে আপনাকে প্রথম সিজন পার করতে হবে, বাকিটা নিজে থেকেই আসে), এবং যেহেতু অফিস 9টি মজার সিজন শেষ করবে (অন্যদের থেকে কিছু বেশি) শুধুমাত্র আরও সম্পর্কিত বিষয়বস্তু জিজ্ঞাসা করেছে যেটিতে এনবিসি এবং ময়ূর মাইকেল স্কট ফিল্ম থ্রেট লেভেল মিডনাইট এবং সমস্ত ধরণের কৌতূহলের ভিডিওর উপর ভিত্তি করে প্রতিক্রিয়া জানিয়েছে।

খুব বেশি দিন আগে, এই সিটকমের আমেরিকান সংস্করণের স্রষ্টা, গ্রেগ ড্যানিয়েলসকে সম্ভাব্য রিবুট সম্পর্কে গুজব অস্বীকার করতে বেরিয়ে আসতে হয়েছিল, যদিও তিনি আমাদের সতর্ক করেছিলেন যে "যখন ঘোষণা করার কিছু থাকে, চিন্তা করবেন না, আমি করব এটা কর." "এবং এটিই এখন ঘটেছে, বা 10 ডিসেম্বর স্প্যানিশ সময় সন্ধ্যা 7:00 টায় ঘটবে, যে তারিখটি YouTube-এ সিরিজের অফিসিয়াল অ্যাকাউন্ট আমাদের জানিয়েছে৷

স্পটিফাই বা নতুন সুপারফ্যান পর্বের তালিকা বা পডকাস্ট?

যে ছবিটি দিয়ে এই হৈচৈ শুরু হয়েছে সেটি হল এই খবরের শিরোনাম (ভালভাবে, বর্গাকারে), যা স্পষ্টভাবে প্লেলিস্ট দ্বারা অনুপ্রাণিত যা সঙ্গীত প্ল্যাটফর্ম Spotify তার শিল্পীদের জন্য ব্যবহার করে । অতএব, একই জিনিস সম্পর্কে চিন্তা করা সহজ হবে কিন্তু অফিসের উপর ভিত্তি করে যেহেতু বর্তমানে আমরা ফ্যান-সৃষ্ট কিন্তু অনানুষ্ঠানিক তালিকা খুঁজে পেতে পারি এবং সেগুলি আপনি যা ভাবতে পারেন তার চেয়ে বেশি গান দিয়ে তৈরি।

আরেকটি সম্ভাবনা হল, যেভাবে ডমিনিক মোনাঘান এবং বিলি বয়েড করেছেন, দ্য লর্ড অফ দ্য রিং -এ মেরি এবং পিপিন বা জেনা ফিশার এবং অ্যাঞ্জেলা কিনসি নিজে, অফিসে পাম এবং অ্যাঞ্জেলা যাই হোক না কেন একটি পডকাস্ট আসে তবে বিতরণের একটি ভাল অংশ সহ এর সদস্যদের মধ্যে, যেমন নয়, অন্যদিকে বিনোদনমূলক, অফিস লেডিস

কিন্তু সুপারফ্যান পর্বের দীর্ঘ প্রতীক্ষিত প্রত্যাশিত সিজন 7, 8 এবং 9 যদি অবশেষে আসে তাহলে কী হবে? যারা এগুলি জানেন না তাদের জন্য, এগুলি মূল সিরিজের মতো একই পর্ব কিন্তু যেটিতে পূর্বে কাটা ফুটেজ যুক্ত করা হয়েছে ৷ ধরা যাক তারা দ্য ডিরেক্টরস কাট অফ দ্য সিরিজ যা প্রতিটি অধ্যায় স্বাভাবিক 22টির পরিবর্তে গড়ে 30 মিনিট স্থায়ী করে।

এই মুহূর্তে, অফিস সুপারফ্যান এপিসোডের 1 থেকে 6 সিজনগুলি একচেটিয়াভাবে ময়ূর-এ দেখা যাবে, এবং আমেরিকান সীমানার বাইরে কখনই নয় (অবশ্যই VPN এবং ডেরিভেটিভ ব্যবহার না করে), তাই যদি শেষ পর্যন্ত এটি ঘটে থাকে তবে এটি একটি দুর্দান্ত খবর হবে… যা হতে পারে আমাদের প্রিয় সিরিজের আরও আধঘণ্টার এপিসোড যা আমরা অ্যাক্সেস করতে পারি না তা দ্বারা মেঘলা হয়ে যান। অন্তত এই ঢিলেঢালা দৃশ্যগুলো ইউটিউবে পোস্ট করলে আমরা চুলকানি থেকে মুক্তি পেতে পারি।

সর্বদা আধুনিক প্রযুক্তির সাথে আপ টু ডেট থাকতে, WhatsApp-এ আমাদের অফিসিয়াল এবং যাচাইকৃত Andro4all চ্যানেলে সদস্যতা নিন।

কথোপকথনে যোগ দিতে